শনিবার, ২০ জুন, ২০০৯

কুষ্টিয়া মোহিনী মিলসহ বন্ধ থাকা সকল মিল কারখানা চালু করা হবে-শিল্পমন্ত্রী


কুষ্টিয়া মোহিনী মিলসহ বন্ধ থাকা সকল মিল কারখানা চালু করা হবে-শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া ॥ শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া বলেছেন, কুষ্টিয়ার মোহিনী মিলসহ বন্ধ থাকা সকল শিল্প কারখানা চালু করা হবে। বাড়ানো হবে শিল্পের পরিধি। শিল্পের উন্নয়নের মাধ্যমেই ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলা হবে। গতকাল শনিবার কুষ্টিয়ায় নানা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শনিবার দুপুর ১২টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে ফিতা কেটে বৃক্ষমেলার উদ্বোধন করেন দিলীপ বড়–য়া। সেখানে কুষ্টিয়া-২ আসনের এমপি জাসদ সভাপতি হাসানুল হক ইনু, কুষ্টিয়া-৩ (সদর) আসনের এমপি খন্দকার রশীদুজ্জামান দুদু, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলী, জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার শাহাবুদ্দিন খান, কুষ্টিয়া পৌর মেয়র আনোয়ার আলীসহ বন ও কৃষি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ উপলক্ষে মেলা প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাছ লাগিয়ে ভরবো দেশ, বদলে দেব বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০ দিনব্যাপী এ বৃক্ষমেলায় ৫০টি স্টল বসেছে।
মন্ত্রী দিলীপ বড়–য়া সকালে কুষ্টিয়া পৌছেই সার্কিট হাউজে দলীয় নেতা-কর্মি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। এছাড়াও তিনি কুষ্টিয়া চিনিকল, বিআরবি কেবল ও ব্রিটিশ আমেরিকান টোব্যাকো শিল্প প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

কোন মন্তব্য নেই: