বৃহস্পতিবার, ১৮ জুন, ২০০৯

যার উপর হামলা তিনিই গ্রেফতার

যার উপর হামলা তিনিই গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক :
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কুমারখালী থানা কমিটির সহ-সভাপতি আমিরুল ইসলাম নান্নুর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে আওয়ামী সমর্থিত প্রতিপক্ষ গ্র“প। হামলায় গুরুত্বর আহত নান্নুকে প্রথমে কুমারখালী হাসপাতালে পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা গত শুক্রবারের। সেসময় তার মোটর সাইকেল, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয় হামলাকারিরা। অথচ রাজনৈতিক প্রভাবের কারনে পুলিশ তাকেই গ্রেফতার করেছে। নান্নু এখন পুলিশ প্রহরায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
নান্নুর পরিবার সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ গ্রাম যদুবয়রা ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের নদীর চরে নিজের আমবাগান দেখে মোটর সাইকেলযোগে বাড়ী ফিরছিলেন নান্নু। বিন্দির ঘাটের নিকট পৌছালে স্থানীয় আওয়ামী সমর্থিত মনোহর ও সুমনের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল নান্নুর উপর হামলা করে। মোটর সাইকেল, মোবাইল ফোন ও পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয়। এরপর তারা পাশ্ববর্তি আকাল উদ্দিনের বাড়িতে আটকে রেখে চরম মারপিট করে। তারা একটি ময়ুর পিস্তল দিয়ে তাকে পুলিশে সোপর্দ করার উদ্যোগ নেয়। তারা গল্প ফাঁদে নান্নুই তাদের কাছে চাঁদা দাবি করতে এসেছিল। এদিকে পুলিশ এসে নান্নুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে রাজনৈতিক চাপে তাকে ৫৪ ধারায় গেফতার দেখানো হয়েছে।
এদিকে নান্নুদের পরিবার ও প্রতিপক্ষ পৃথক পৃথক মামলা দায়েরের চেষ্টা করে। কিন্তু পুলিশ কোন মামলাই গ্রহন করেনি। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ হোসেন জানান, আমাদের কাছে মনে হয়েছে নান্নু কোন ষড়যন্ত্রের শিকার। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব হচ্ছে না।

কোন মন্তব্য নেই: