বৃহস্পতিবার, ১৮ জুন, ২০০৯

আমাকে ধরার মত কোন পুলিশ নেই....

আমাকে ধরার মত কোন পুলিশ নেই....
নিজস্ব প্রতিনিধি :
আমাকে ধরার মত কোন পুলিশ নেই। তোর মত কতজনকে মেরে হাত মুখ ভেঙ্গে দিলাম। আমি থানাপাড়ার লালন কমিশনারের ভাই , থানাপাড়ার অনেক কিছুই আমার নিয়ন্ত্রনে। আমাকে কেউ কিছু করতে পারবেনা পারলে কিছু করিস পুলিশ ডেকে নিয়ে আয়। কথাগুলো বলেন, গতকাল দুপুর ২ টায় পৌর কর্মচারী বাবুকে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরীর সামনের ফুটপাতের বার্মিজ মেলা স্যান্ডেলের দোকানদার থানাপাড়ার চিহ্নিত সন্ত্রাসী রফিক। ঘটনার বিবরণে জানা যায় কুষ্টিয়া পৌরসভার কর্মচারী বাবু রফিকের ফুটপাতের দোকানের সামনে দাঁড়ালে সে সরে যেতে বলে সরতে দেরী হলে রফিক দোকন থেকে বেরিয়ে এসে বাবুকে ঘুষি মারতে থাকে এক পর্যায়ে রফিক বাবুকে মাথায় তুলে এন এস রোডের উপর আছাড় মারে। ঘটনার সময় কয়েকজন পথচারী প্রতিবাদ করলে রফিক তাদের উপরও চড়াও হয় অপমান করে বিশ্রি ভাষায় গালীগালাজ করে। ঘটনা স্থলের ২শ গজের মধ্যে কুষ্টিয়া সদর থানায় প্রত্যক্ষদর্শিরা সংবাদ দিলেও ত্যাতক্ষণিক ভাবে পুলিশের সহযোগিতা পাওয়া যায়নি বলে অনেকেই অভিযোগ করে। পরে পৌর চেয়ারম্যান আনোয়ার আলী সংবাদ পেয়ে পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে রফিককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় পৌর চেয়ারম্যানের উপস্থিতিতে ঘটনার মিমাংসা হয়। পাবলিক লাইব্রেরীর আশেপাশের অনেক দোকান দারেরা অভিযোগ করে রফিক থানাপাড়ার প্রভাব শালী হওয়ায় কেউ কিছু বলে সাহস পায় না।

কোন মন্তব্য নেই: