বুধবার, ১৯ আগস্ট, ২০০৯

আসন্ন রমজানে ভেজাল দ্রব্য বিক্রয় পরিহার ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সাথে প্রশাসনের মতবিনিময়



কুষ্টিয়ার জেলা প্রশাসক আব্দুল মান্নান বলেছেন, সরকারী সিদ্ধান্ত অনুযায়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ক্রয় মূল্য ও বিক্রয় মূল্যের তালিকা ব্যবসা প্রতিষ্ঠানে প্রদর্শন করতে ব্যবসায়ীরা বাধ্য। পবিত্র রমজান মাসে অতিরিক্ত মুনাফা করা থেকে বিরত থাকতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধির কারণ অনুসন্ধান করে মূল্য সহনীয় রাখতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে। আসন্ন রমজান উপলক্ষে ভেজাল দ্রব্য বিক্রয় পরিহার ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নের উদ্দেশ্যে কুষ্টিয়ার ব্যবসায়ীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মঙ্গলবার বিকেল ৫টায় কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ই্ন্ডাষ্ট্রি ভবনে আয়োজিত এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া পুলিশ সুপার সাহাবুদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক আশোক কুমার দেবনাথ, এনডিসি জালাল সাইফুর রহমান, কুষ্টিয়া চেম্বারের সভাপতি আশরাফ উদ্দিন নজু ও এফবিসিসিআই’র পরিচালক বাবু বিজয় কুমার কেজরিওয়াল।
এতে কুষ্টিয়ার সর্বস্তরের ব্যবসায়ী ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ আসন্ন রমাজানে দ্রব্যমূল্য সহনীয় রাখা, ব্যবসায়ীদের নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে খোলা মেলা আলোচনা করেন।

কোন মন্তব্য নেই: