বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০০৯

পুলিশ ও র‌্যাবের প্রধান আজ কুষ্টিয়া আসছেন


আইন শৃংখলার চরম অবনতির প্রেক্ষিতে পুলিশের ইনস্পেক্টর জেনারেল (আইজি)নুর মোহাম্মদ ও র‌্যাবের মহাপরিচালক (ডিজি)হাসান মাহমুদ খন্দকার আজ কুষ্টিয়া আসছেন। তারা কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে সকাল সাড়ে ১০টায় এক সূধী সমাবেশ ও মতবিনিময় সভায় মিলিত হবেন। এছাড়াও তারা র‌্যাব ও পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সাথে পরবর্তি কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করবেন বলে জানা গেছে। সুধী সমাবেশে তারা সাধারন মানুষের সাথে খোলামেলা মতবিনিময় করবেন। কি করে আইন-শৃংখলার উন্নতি করা সম্ভব তা নিয়ে কথা বলবেন। সম্প্রতি কুষ্টিয়ায় খুন খারবি বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন হয়ে তারা এ সফরে আসছেন বলে সবার ধারনা। এ বৈঠক করে কতদুর আইন শৃংখলার উন্নতি করা সম্ভব তা নিয়ে সংশয় রয়েছে সাধারন মানুষের মনে। তারা মনে করেন, এর আগে যে বিশেষ ব্যবস্থায় সন্ত্রাস দমন করা সম্ভব হয়েছিল জোরে শোরে সেই ব্যবস্থায় ফিরে যাওয়া উচিত।

1 টি মন্তব্য:

Mahfuz বলেছেন...

I think general peoples are right. We have to flow the privies method which was happened last two years.
I’ve respect our Bangladesh Police & RAB. Because they has proved last two years that they can do. So please don’t show any showdown.
Just do fro general peoples. They has nothing to do. We don’t want to see again Kushtia is back track. Please stop this any how.

Mahfuz,Dhaka