রবিবার, ১৬ আগস্ট, ২০০৯

কুষ্টিয়ায় আবারো কাটা মাথা উদ্ধার, দেহ পাওয়া যায়নি



কুষ্টিয়া, ১৬ আগষ্ট ২০০৯
কুমারখালীর কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের পাশেই চড়াইকোল পশু হাটে আবারো একটি কাটা মাথা পাওয়া গেছে। আজ রোববার সকালে পথ চলতি মানুষ বিভৎস এ দৃশ্য দেখে পুলিশকে খবর দেয়। কুমারখালী থানা পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে কাটামাথাটি উদ্ধার করে। মাথার পাশে একটি বাজার করা প্লাষ্টিক ব্যাগ ও একটি সাদা রঙের রক্তমাখা শার্ট পাওয়া যায়। তবে কাটা মাথার দেহ বা তার পরিচয় পাওয়া যায়নি।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ হোসেন বলেন, ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে আতঙ্ক সৃষ্টির জন্য মাথিাটি একটি ব্যাগে করে ওইস্থানে রেখে গেছে কোন সন্ত্রাসী গ্র“প। কাটা মাথার পাশে একটি চিরকুট পাওয়া গেছে। যাতে লেখা ছিল ‘জাসদ লাল বাহিনী ০১১৯৯১৯১০৮৯’। কিন্তু ওই মোবাইল নাম্বারে ফোন করে বন্ধ পাওয়া গেছে।
সকালে কাটা মাথার খবর ছড়িয়ে পড়লে চড়াইকোলে মানুষের ভীড় জমে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে সেখানেও মানুষের ঢল নামে।
এর আগে গত ১০ আগষ্ঠ কুষ্টিয়া সড়ক ও জনপথ অফিসের গেটে পাওয়া যায় তিনটি কাটা মাথা। পরে ১৭ কিলোমিটর দুরে সোনাইডাঙ্গা গ্রামের মাঠে মাথা তিনটির খন্ডিত দেহ পাওয়া যায়। গত ২৮জুন সকালে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পাওয়া যায় চরমপন্থি ক্যাডার লিটনের কাটা মাথা।

কোন মন্তব্য নেই: